মণিরামপুর প্রতিনিধি: ১৩৭ তম আন্তর্জাতিক মহান মে দিবস উৎযাপন উপলক্ষে জাতীয় শ্রমিকলীগ মণিরামপুর উপজেলা ও পৌর শাখার আয়োজনে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মণিরামপুর উপজেলা পরিষদ মিলনায়তনে গতকাল সকাল ১১টায় আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য (এমপি) বলেন শুধু মণিরামপুর না সমগ্র বাংলাদেশের কোন শ্রমিক আর অবহেলিত থাকবে না।প্রতিটি শ্রমিকের ন্যায্য দাবী ও পাওনা সে অবশ্যই পাবে।

এ সময় উপস্থিত ছিলেন মণিরামপুর পৌর সভার মেয়র কাজী মাহমুদুল হাসান, মণিরামপুর উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু,যশোর জেলা শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাবেদ আলী,যশোর জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন, তরুণ আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট আইনজীবী অ্যাড: বশির আহম্মেদ খান। উক্ত আলোচনা সভার সভাপতিত্ব করেন মণিরামপুর উপজেলা শ্রমিকলীগের আহবায়ক চিন্ময় মজুমদার বাবু ও আলোচনা সভার মঞ্চ সঞ্চালনা করেন উপজেলা শ্রমিকলীগের সিনিয়র যুগ্ন-আহবায়ক মোঃ জাহাঙ্গীর হোসেন।
এসময়ে আরো উপস্থিত ছিলেন মণিরামপুর উপজেলার শ্যামকুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন,পৌর শ্রমিকলীগের যুগ্ন-আহবায়ক গাজী মেহেদী হাসান, মণিরামপুর পৌরসভার মহাদেবপুর-গাংড়া ওয়ার্ডের কাউন্সিলর সুমন দাস সহ শ্রমিকলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। এর আগে সকাল ১০টায় মণিরামপুর উপজেলা পরিষদের সামনে থেকে উপজেলা ও পৌর শ্রমিকলীগের ব্যানারে ইমারত শ্রমিক,ফার্নিচার শ্রমিক,ইজিবাইক শ্রমিক সমিতি,বাস,ট্টাক,টেগার শ্রমিক সমিতি সহ বিভিন্ন শ্রমিকদের অংশগ্রহণে এক বর্নাঢ্য র‌্যালি বের হয়।শোভাযাত্রাটি মণিরামপুর বাজারের মেইন রোড দিয়ে গরুহাট মোড় প্রদক্ষিণ করে উপজেলা মিলনায়তনের সামনে এসে শেষ হয়।
আলোচনা সভা শেষে স্থানীয় শিল্পীদের অংশগ্রহণ এক সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে মে দিবসের অনুষ্ঠান শেষ হয়।